Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোবিপ্রবিতে আইকিউএসি এর কর্মশালা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১২:০১ এএম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ‘আউটকাম বেইসড কারিক্যুলাম ডেভেলপমেন্ট’ বিষয়ক চার দিনব্যাপী (১০-১২ এবং ১৮-১৯ মার্চ) দুটি কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিশ্বদ্যিালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আইকিউএসি- এর সেমিনার কক্ষে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. দিদার-উল-আলম। শিক্ষার মানোন্নয়ন প্রকল্প ‘ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি)’ নোবিপ্রবি শাখা বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য ওই প্রশিক্ষণের আয়োজন করে। আইকিউএসি এর পরিচালক ড. মো. আশরাফুল আলম এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ সেলিম হোসেন ও শিক্ষাবিজ্ঞান অনুষদের ডিন ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইকিউএসি এর সহকারী পরিচালক ড. আবদুল্লাহ-আল-মামুন।
নোবিপ্রবি প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ এবং বিজ্ঞান অনুষদের সকল বিভাগের চৎড়মৎধস ঝবষভ-অংংবংংসবহঃ ঈড়সসরঃঃবব (চঝঅঈ) এর প্রধান ও সদস্যদের নিয়ে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোখালালী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ