Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও হোলসিম সিমেন্ট লিমিটেডের মধ্যে চুক্তি

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সম্প্রতি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও হোলসিম সিমেন্ট বাংলাদেশের ডিলারদের সুবিধার্থে “সাপ্লাই চেইন ফাইন্যান্স প্রোগ্রাম” (এসসিএফ) প্রণয়নে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। এটি একটি বৈশ্বিক পণ্য যা এই ব্যাংকের ‘ব্যাংকিং দ্য ইকো সিস্টেম’ শীর্ষক সমন্বিত এজেন্ডা বাস্তবায়নে ব্যবহৃত হয়। এই প্রোগ্রামটি হোলসিম সিমেন্ট (বাংলাদেশ) লিমিটেড এবং তাদের ক্রেতাদের মধ্যে স¤পর্ক আরও দৃঢ় করতে সাহায্য করবে। বাংলাদেশের সিমেন্ট এবং নির্মাণ সামগ্রী শিল্পে এই ধরনের প্রোগ্রাম এই প্রথম।
হোলসিম সিমেন্ট (বাংলাদেশ) লিমিটেডের সিইও রাজেশ সুরানা এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের সিইও আবরার এ আনোয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। এছাড়াও উক্ত অনুষ্ঠানে হোলসিম সিমেন্ট (বাংলাদেশ) লিমিটেডের সিএফও অচিন্ত্য পাল ও সেলস ও মার্কেটিং বিভাগের ভিপি সুদীপ চ্যাটার্জি, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ট্রাঞ্জ্যাকশন ব্যাংকিংয়ের প্রধান ও ম্যানেজিং ডিরেক্টর অপুরভা জৈনসহ উভয় কো¤পানির জ্যেষ্ঠ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। স্ট্যান্ডার্ড চার্টার্ড প্রথম বিদেশী ব্যাংক হিসেবে বাংলাদেশে এ ধরনের প্রোগ্রাম চালু করলো। এই প্রোগ্রামের অধীনে হোলসিমের ডিলারগণ সহজ শর্তে হোলসিম পণ্য কেনার পাশাপাশি স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক থেকে নানা আর্থিক সুবিধা পাবে। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও হোলসিম সিমেন্ট লিমিটেডের মধ্যে চুক্তি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ