Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুই বাড়ি ভস্মীভূত

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ১:৫৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুইটি বসত বাড়ি ভস্মীভূত হয়েছে। গত মঙ্গলবার রাত একটার দিকে উপজেলার সোনারায় ইউনিয়নের বলরাম গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে কাঠমিস্ত্রি ইয়াসিন আলী (৬০) ও তার ছোট ভাই রিক্সা চালক ইউনুছ আলী (৫৫) নিঃস্ব হয়েছেন ।

সরেজমিনে জানা যায়, মশা তাড়াতে ইয়াসিন আলী তার গোয়াল ঘরে কয়েল জ্বালিয়ে রেখে ঘুমিয়েছিল । রাত একটার দিকে গোয়াল ঘর থেকেই আগুনের লেলিহান শিখা অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। প্রতিবেশীদের চিৎকারে ঘুম ভাঙ্গে ইয়াসিনের। তখন আগুন ছাড়া কিছুই দেখতে পাইনি তিনি। পরিবারের লোকজনসহ কোন রকমে আগুনের হাত থেকে পান। স্থানীয় লোকজন এবং ফায়ার সার্ভিসের কর্মীগণ আগুন নিয়ন্ত্রণ আনেন। ততক্ষণে ইয়াসিন ও তার ছোট ভাই ইউনুস আলীর ৪টি ঘর, নগদ ৫০ হাজার টাকা, ৫টি গরু, ৩ খাশি, ধান ও চালসহ সব আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। কাঠমিস্ত্রি ইয়াসিন আলী জানান, সব পুড়ে ছাই হয়েছে। ছোট ভাই ইউনুস আলী আগুনের ভয়াবহতা দেখেনি এখনোও। সে ঢাকায় থেকে রিক্সা চালায়। খবর পেয়ে বাড়ির উদ্দ্যেশে রওয়ানা দিয়েছেন। সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসের সাব-অফিসার ছয়ফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দ্রæত আগুন নিয়ন্ত্রণে আনা হয়। উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান ক্ষতিগ্রস্থ দুই পরিবারকে সহযোগিতা করার আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২০ সেপ্টেম্বর, ২০২০
১৬ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ