Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

তারাকান্দায় ভ্রাম্যমান আদালতের অভিযান, ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৫:২৬ পিএম

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তারাকান্দা বাজারে আজ বুধবার বিকালে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় ৮ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট চিত্রা শিকারী এ জরিমানা করে তা আদায় করেন।

তারাকান্দা বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানকালে নোংরা পরিবেশ ও মেয়াদ উর্ত্তীণ খাদ্য পণ্য রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের বিভিন্ন ধারায় তিন তারা হোটেলকে ১০ হাজার টাকা, বনিক সুইট ল্যান্ডকে ১০ হাজার টাকা, বনিক সুইটসকে ১০ হাজার টাকা, ভদ্র মিষ্টান্ন ভান্ডারকে ২ হাজার টাকা,তৃপ্তি হোটেলকে ২ হাজার টাকা, আলামিন স্টোরকে ৫ হাজার টাকা , শফিক স্টোরকে ৫ হাজার টাকা ও রতন স্টোরকে ২ হাজার টাকা জরিমানা করা হয় এবং সাথে সাথে তা আদায় করা হয়। এসময় মেয়াদ উর্ত্তীণ খাদ্য পণ্য ধ্বংস করা হয়েছে।
স্যানেটারী ইন্সপেক্টর মঞ্জুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এসময় সহযোগিতা করেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর মঞ্জুরুল হক,আর্মড পুলিশ ব্যাটালিয়নের এসআই আব্দুল আসাদ মিয়া, এস আইটি শামছুল হক সহ আর্মড পুলিশ ব্যাটালিয়ন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ