Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মুজিববর্ষের কর্মসূচি স্থগিত

করোনা ভাইরাস

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৬:০৬ পিএম

করোনা ভাইরাসের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক ঘোষিত দেশব্যাপী অনুষ্ঠেয় ‘মুজিববর্ষ আন্তঃকলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ-২০২০ইং কর্মসূচি স্থগিত করা হয়েছে।

বুধবার দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তর পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভূক্ত কলেজের অধ্যক্ষ, শিক্ষক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের জানানো যাচ্ছে যে, করোনা ভাইরাসের কারণে আগামী ১৮মার্চ থেকে দেশব্যাপী অনুষ্ঠেয় ‘মুজিববর্ষ আন্তঃকলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক সপ্তাহ-২০২০’ কর্মসূচি আপাতত স্থগিত করা হয়েছে। পরিবর্তিত কর্মসূচির তারিখ কলেজসমূহকে বিজ্ঞপ্তির মাধ্যমে যথা সময়ে জানানো হবে।

উল্লেখ্য এর আগে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডঃ মোহাম্মদ হারুন অর রশীদ সাংবাদিক সন্মেলনের মাধ্যমে উল্লেখিত কর্মসূচি ঘোষনা করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় বিশ্ববিদ্যালয়


আরও
আরও পড়ুন