Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নোয়াখালী বেগমগঞ্জে ৯৭০০ ইয়াবাসহ ৩ ব্যবসায়ী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৬:৫১ পিএম

বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে র‌্যাব গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ৯ হাজার ৭শ পিস ইয়াবা ও একটি ট্রাক জব্দ করা হয়।

বুধবার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ নারায়ণগঞ্জ পিবিজিএম, পিবিজিএমএস অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্যাহ সরকার। গ্রেপ্তারকৃতরা হলো, লক্ষ্মীপুর সদর উপজেলার বিনোদ ধর্মপুর এলাকার সুমন (৩০), রায়পুর উপজেলার উত্তর পূর্ব কেরওয়া এলাকার ওহিদ উল্যাহ (৪৮) ও কমলনগর উপজেলার চরমার্টিন এলাকার জয়নাল আবেদিন (৩৮)।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে র‌্যাব-১১ সিপিএসসি, নারায়ণগঞ্জ ও সিপিসি-৩, লক্ষ্ণীপুর নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে যৌথ অভিযান চালায়। এসময় কক্সবাজার থেকে লক্ষ্ণীপুরগামী একটি ট্রাকের গতিরোধ করে তাতে তল্লাশী চালিয়ে ৯৭০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকায় সুমন, ওহিদ উল্যাহ ও জয়নালকে গ্রেপ্তার করা হয়। ঘটনাস্থল থেকে তাদের ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম অঞ্চল থেকে নোয়াখালী, লক্ষ্ণীপুর ও এর আশপাশের এলাকায় সুকৌশলে ইয়াবা পাচার করে আসছে। জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে ট্রাকে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা চট্টগ্রাম অঞ্চলের দিক থেকে আনয়ন করে নোয়াখালী, লক্ষ্ণীপুর ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে বলে স্বীকার করেছে। মূলত ট্রাক চালানো তাদের একটি ছদ্মবেশী পেশা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ