Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেঁতুলিয়ায় ফাঁস লাগানো অবস্থায় স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৭:৩৯ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নিজ ঘরে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ছাত্রীর নাম হালিমা (১৫)। সে তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের মাগুড়া গ্রামের হাফিজুল ইসলামের মেয়ে এবং তেঁতুলিয়া উপজেলা সদরের কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দশম শ্রেণির ছাত্রী। তেঁতুলিয়া থানা পুলিশ গতকাল বৃহস্পতিবার সকালে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

হালিমার চাচা শহিদুল ইসলাম জানান, বুধবার রাতে আমরা সবাই ঘুমিয়ে ছিলাম। গভীর রাতে হালিমার মায়ের কান্নার চিৎকার শুনতে পেয়ে ঘরে গিয়ে দেখি শোয়ার খাটের উপর বাঁশের ধন্নার সাথে ফাঁস লাগানোর অবস্থায় ঝুলছে হালিমা। কি কারণে এ আত্মহত্যা প্রশ্ন করলে তেমন কিছু জানাতে পারেননি তিনি। তবে প্রেমঘটিত কোন কারণ থাকতে পারে বলে ধারণা করেন তিনি।

খবর পেয়ে তেঁতুলিয়া সদর ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান ও মডেল থানার ওসি জহুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা জানান কি কারণে মেয়েটি আত্মহত্যা করা হয়েছে এ মুহুর্তে জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে বলে জানান মডেল থানার ওসি জহুরুল ইসলাম। এ ঘটনায় পরিবারটিতে বইছে শোকের মাতম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ