Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

‘মাসুদ রানা’য় যুক্ত হলেন মিস আয়ারল্যান্ড প্রিয়তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৭:৫৮ পিএম

কে হচ্ছেন ‘মাসুদ রানা’? এ খোঁজ জানতে কত আলোচনার জন্মই না হয়েছিল। অবশেষে সব আলোচনা-সমালোচনাকে পেছনে ফেলে সেই উত্তরের খোঁজ মিলল। রিয়্যালিটি শো-এর চ্যাম্পিয়নের বিজয়ী রাসেল রানাই হচ্ছেন এ সিনেমার মাসুদ রানা।

এবার এ ছবিতে যুক্ত হলেন মিস আয়ারল্যান্ড প্রিয়তি। এতে তার চরিত্রের নাম রুপা। ‘মিস আয়ারল্যান্ড’খ্যাত বাংলাদেশি বংশদ্ভূত মডেল ও অভিনেত্রী মাসুদা প্রিয়তি এর আগে তিনটি আইরিশ ছবিতে অভিনয় করেছেন।

ছবির পরিচালক সৈকত নাসির বলেন, এ ছবির কাজ শুরু হবে আগামী মে মাসের দিকে। ছবিতে প্রিয়তি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ‘মাসুদ রানা’ নিয়ে আগেই নির্মাতা জানিয়েছিলেন, মাসুদ রানা জেমস বন্ড নয়। তার টিউন বা কপিও না। মাসুদ রানার একটা নিজস্বতা থাকবে। পরিচালকের দৃষ্টিতে তার নিজস্ব একটা পরিচয় তৈরি হবে।

এ ছবিতে রাসেল রানা, প্রিয়তি ছাড়াও অভিনয় করবেন তাসকিন রহমান। এ ছবিতে সোহানা নামে নারী চরিত্রও থাকছে। তবে তা এখনো চূড়ান্ত হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন