Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ট্রাকচাপায় রাউজানের মাদ্রাসা শিক্ষার্থী নিহত, পরিবারে শোকের মাতম

রাউজান (চট্টগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৮:০৩ পিএম

নগরীতে সড়ক দুর্ঘটনায় রাউজানের এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ১০ মার্চ রাত আনুমানিক পৌনে দশটার দিকে নগরীর চান্দগাঁও এলাকায় ভিক্টোরিয়া পার্ক এর সামনের সড়কে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত শাফক্বাত (১২) রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের চান্দেঁর দীঘির পাড়স্থ শেখ মনছুর আলীর বাড়ির সংযুক্ত আরব আমিরাত প্রবাসী আবু ছৈয়দের পুত্র। নিহত শাাফক্বাতের জ্যাটা আবু তাহের বলেন, মঙ্গলবার রাতে নগরীর চান্দগাঁও থানাধীন ভিক্টোরিয়া পার্কে তাদের এক ভাাতিজীর বিয়ের অনুষ্ঠান ছিল। সেখানে পরিবারের সবাই অংশ নেয়। বিয়ের অনুষ্ঠান থেকে বের হয়ে সড়কের বিপরীত অংশে একটি ডিপার্টমেন্টাল স্টোর হতে চিপস কেনার জন্য পরিবারের আরো দুই সদস্যের সাথে বের হয়। ফেরার পথে শাাফক্বাতের সাথে থাকা দুইজন সড়ক পাড় হয়ে ফিরলেও শাফক্বাত চলন্ত একটি ট্রাক ছুটে আসতে দেখে সড়কের ডিভাইডার অতিক্রম কালে চলন্ত ট্রাকের চাকার নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান।

দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান নিহতদের পরিবারের সদস্যরা। তাদের গগণবিদারী আহাজারিতে সেখানেই এক হৃদয় বিদারক দৃশ্যের অবতাড়ণা হয়। রাতেই নগরীর চান্দগাঁও থানা পুলিশ ট্রাকটি আটক করলেও ট্রাক চালক ঘটনার সাথে সাথেই পালিয়ে যায়। এই ঘটনায় নিহতের মা বাদী হয়ে রাতেই চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। ১১ মার্চ সকাল সাড়ে এগারটার দিকে নিহতের নামাজে জানাজা এলাকার চান্দ মোল্লা জামে মসজিদ ময়দানে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, শাফক্বাত তার পিতা-মাতার একমাত্র পুত্র সন্তান। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল সবার বড়। নগরীর অক্সিজেন এলাকায় বাসা নিয়ে তার পরিবার থাকতো। স্থানীয় একটি মাদ্রাসায় ষষ্ট শ্রেণীতে অধ্যায়নরত ছিল সে। পরিবারের আদুরে ছেলেটির মৃত্যুতে শাফক্বাতের পরিবারে চলছে শোকের মাতম।



 

Show all comments
  • monir ১২ মার্চ, ২০২০, ৪:১৮ পিএম says : 0
    মহান আল্লাহ পাক তাকে জান্নাতুল ফিরদাউস দান করুন। সবাইকে সবর করার তাওফিক দান করুন। আমিন।
    Total Reply(0) Reply
  • S M Humayun alam ১৩ মার্চ, ২০২০, ৪:৪৭ পিএম says : 0
    আল্লাহ্ শাফ্ফাতকে জান্নাতুল ফেরদৌস দান করুক। পরিবারের শোকের সবর দেওয়ার তৌফিক দান কুরুক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ