Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু কর্পোরেট ব্যাডমিন্টন শুরু বৃহস্পতিবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৮:৪৮ পিএম

বঙ্গবন্ধু কর্পোরেট ব্যাডমিন্টন ফেস্ট শুরু হচ্ছে বৃহস্পতিবার থেকে। টুর্নামেন্টে ২১টি কর্পোরেট প্রতিষ্ঠানের ৪৫ দল অংশ নিচ্ছে। তিন দিনব্যাপী টুর্নামেন্টের সবগুলো খেলাই অনুষ্ঠিত হবে শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে। অংশ নেয়া দলগুলো হলো- এইটিবিএল, আইডিএলসি ফাইন্যান্স, ইউনাইটেড গ্রুপ, এআইইউবি, সিলিকন ডেভেলপমেন্ট লিমিটেড, বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেড, ব্র্যাক ব্যাংক, শান্তা সিকিউরিটিজ লিমিটেড, গাজীপুর সিটি কর্পোরেশন, বসুন্ধরা গ্রুপ, পেট্রোম্যাক্স এলপিজি লিমিটেড, ইষ্ট ওয়েষ্ট ইউনিভার্সিটি, ডাবুর, আমরানেট, কুইন সাউথ টেক্সটাইল মিলস লিমিটেড, আকিজ গ্রুপ, এমএমএসএইচ অথেনটিক ফ্যাশন লিমিটেড, জিফোরএস সিকিউর সলিউশন বাংলাদেশ লিমিটেড, গ্লোবাল মিউচুয়াল লিমিটেড এবং ইউসিবিএল।

ওপেন ক্যাটাগরি (সর্বনিম্ন বয়স হতে হবে ২৪ বছর), মাস্টার ডাবল ৪০+ ও মাস্টার ডাবল ৪৫+ এই তিনটি ক্যাটাগরিতে খেলাগুলো অনুষ্ঠিত হবে। তবে টুর্নামেন্টের বাইলজ অনুযায়ী ২০১৬ সালের আগে জাতীয় দলে খেলা শাটলাররা খেলতে পারবেন টুর্নামেন্টে। আজ খেলা শুরু হলেও প্রতিযোগিতার উদ্বোধন হবে আগামীকাল। শনিবার সকালে সেমিফাইনাল ও বিকেলে ফাইনাল অনুষ্ঠিত হবে। বুধবার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাডমিন্টন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ