Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আক্রমণের টার্গেট বয়স

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:০২ এএম

নিকের সঙ্গে বয়সের ফারাক নিয়ে ফের কটাক্ষের শিকার হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ‘স্ত্রী নয়, নিকের মা মনে হচ্ছে তাকে’ সোশ্যাল মিডিয়ায় এমন কুৎসিত মন্তব্য ভেসে উঠে প্রিয়াঙ্কার উদ্দেশে।
হোলি উপলক্ষে স্বামী নিককে নিয়ে পুনেতে গিয়েছেন নায়িকা। নিকের প্রথম হোলি এটি। তাই একটু ভিন্ন ভাবেই দিন কাটানোর পরিকল্পনা ছিল তার। মঙ্গলবার সকালে ইনস্টাগ্রামে নিকের সঙ্গে রঙে মাখা ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। ছবির ক্যাপশনে তিনি লেখেন, জীবনের বেশ কিছুটা সময় রঙিন হয়েই কাটছে আমাদের। সবাইকে হোলির অনেক শুভেচ্ছা।

পোস্টের পরই কমেন্ট বক্সেই উড়ে আসতে থাকে নানা কট‚ মন্তব্য। প্রিয়াঙ্কা নিকের থেকে বয়সে যে ১০ বছরের বড় তা নিয়েও বিদ্রুপ শুরু করে নেটিজেনদের একাংশ।
যদিও নিক-প্রিয়াঙ্কার হয়েও মুখ খোলেন কেউ কেউ। একজন লেখেন, খারাপ কথা লেখার থাকলে নিজের প্রোফাইলে গিয়ে লিখুন। আর একজন লিখেছেন, একজন স্বামী যদি স্ত্রীর থেকে বছর দশেকের বড় হয় তখন আপনাদের এই নীতি পুলিশগিরি কোথায় থাকে? স্ত্রী যদি বড় হয় তখনই বিশাল সমস্যা হয়ে যায় আপনাদের?
বয়সের ফারাক নিয়ে খারাপ মন্তব্য নিক-প্রিয়াঙ্কার জীবনে নতুন নয়। বিয়ের পর থেকেই তারা সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়ে আসছেন। কিছু দিন আগেই প্রিয়াঙ্কার সঙ্গে বয়সের ফারাক নিয়ে মুখ খুলেছিলেন নিক। তিনি বলেছিলেন, ‘ইটস কুল’। সূত্র : ফার্স্ট পোস্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ