Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

যশোরে পুলিশের বিভাগীয় কাবাডি প্রতিযোগিতা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

যশোর বাদশাহ ফয়সাল ইনস্টিটিউট মাঠে (কেন্দ্রীয় ঈদগাহ) গত বুধবার বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ এর খুলনা বিভাগীয় পর্যায়ের পুলিশের কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যশোর জেলা ক্রীড়া সংস্থা ও যশোর জেলা পুলিশের যৌথ ব্যবস্থাপনায় এবং সিটি প্লাজা যশোরের পৃষ্ঠপোষকতায় প্রতিযোগিতার উদ্বোধন করেন পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন, বিপিএম(বার)।
জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও যশোর জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা রেঞ্জের অতি. ডিআইজি মোঃ হাবিবুর রহমান,বিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল ও জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।

অনুষ্ঠানে যশোর জেলা পুলিশের এবং জেলায় কর্মরত অন্যান্য পুলিশ ইউনিটের উর্দ্ধতন কর্মকর্তাসহ যশোর জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় খুলনা ও চুয়াডাঙ্গার পুরুষ কাবাডি দল অংশগ্রহণ করে। এর পাশাপাশি খুলনা ও চুয়াডাঙ্গা মহিলা কাবাডি দল অংশগ্রহন করে। টুর্ণাামেন্টের ফাইনাল খেলা (পুরুষ ও মহিলা) অনুষ্ঠিত হবে ২২মার্চ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবাডি

৩০ সেপ্টেম্বর, ২০১৯
২৪ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ