Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিএএফ ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণী অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:২৪ এএম

বাংলাদেশ বিমান বাহিনীর ৬৪তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের সনদ বিতরণ অনুষ্ঠান বুধবার বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটে অনুষ্ঠিত হয়। সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল এম শফিকুল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন। ১০ সপ্তাহ মেয়াদী এ কোর্সে ১৯ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন। তাদের মধ্যে বাংলাদেশ বিমান বাহিনীর ১৬ জন, বাংলাদেশ নৌবাহিনীর ২ জন এবং শ্রীলংকান বিমান বাহিনীর ১ জন কর্মকর্তা কোর্সটি সফলভাবে সম্পন্ন করেন।

কোর্সে সেরা নৈপূণ্যের জন্য বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার মো. জুনাইদুল ইসলাম ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন। সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান এবং পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহবান জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং নৌবাহিনীর প্রতিনিধি কর্মকর্তা উপস্থিত ছিলেন।-আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইএসপিআর

১৫ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন