Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

মতিঝিল মডেল স্কুলের সামনের বাস কাউন্টার সরানোর দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:২৪ এএম

মতিঝিল মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে বাস কাউন্টার সরানোর দাবি জানিয়েছে অভিভাবকরা। তারা বলেন, ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটির অভ্যন্তরীণ বা শিক্ষার পরিবেশ সন্তোষজনক হলেও প্রতিষ্ঠানের মূল প্রবেশ দরজার সামনে গড়ে তোলা হয়েছে পরিবহন পার্কিং। পরিবহনের যত্রতত্র চলাচল ও স্টপেজ দেয়ার কারণে প্রায় বিশৃঙ্খলা সৃষ্টি হয়। শিক্ষার্থী ও অভিভাকরা বলেন, স্কুলের গেইটের সামনে বাস স্টপেজ করার কারণে শিক্ষার্থীদের যাতাযাত সমস্যাসহ নানাবিধ সমস্যার সম্মুখীন হতে হয়। কারণ প্রতিষ্ঠানের সামনে বাস কাউন্টার থাকায় একদিকে যেমন বাসগুলো প্রতিযোগিতা করে সেখানে থামায়, প্রতিদিন শত শত যাত্রীবাহী গাড়ির ভিড় লেগে থাকে এবং যাত্রী উঠানামা করে।
অভিভাকরা অভিযোগ করে বলেন, বাস কাউন্টার ও বাস স্টপেজ দেয়ার কারণে প্রায়ই সেখানে ছোট-খাটো দুর্ঘটনাও ঘটে এবং যানজটের সৃষ্টি হয়। তারা অতিদ্রুত শিক্ষা প্রতিষ্ঠানটির সামনে থেকে বাস কাউন্টার সরিয়ে দেয়ার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মতিঝিল মডেল স্কুল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ