Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

গৌরনদীতে অগ্নিকান্ডে ৬টি দোকান ভস্মীভূত, ফায়ার কর্মীসহ আহত ৩

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১০:২০ এএম

বরিশালের গৌরনদীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান সম্পূর্ণ ও ২টি দোকান আংশিক ভস্মীভূত হয়েছে। আগুন নেভাতে গিয়ে ফায়ারকর্মী মাসুম বিল্লাহসহ ৩ জন আহত হয়েছে। বুধবার দিবাগত রাত পৌণে ১২টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ৭ লক্ষাধিক টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয় ব্যবসায়ীরা ধারনা করেছেন। এ অগ্নিকান্ডে সময় বরিশাল-ঢাকা মহাসড়কে প্রায় দেড় ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিলো। এ বাসস্ট্যান্ডে ৯দিনের মাধায় আবার অগ্নিকান্ডের ঘটনায় বাসস্ট্যান্ডের আড়াই শতাধিক ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ছে।
গৌরনদী ফায়ার ষ্টেশনের সাব-অফিসার আব্দুস ছালাম জানান, বুধবার দিবাগত রাত পৌণে ১২টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ড এলাকার রিপন ইলেকট্রিক দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গৌরনদী ফায়ার ষ্টেশনের ১টি ইউনিট ঘটনাস্থলে পৌছে ফায়ার কর্মীরা স্থানীয়দের সহযোগীতায় ২ঘন্টা চেষ্টা চালিয়ে রাত ২টার দিকে আগুণ নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে অগ্নিকান্ডে রিপন ইলেকট্রিক, জাহাঙ্গাীর হোসেনের ব্যাটারী চার্জের ও মাইকের দোকান, নুরুউদ্দিনের মুদি দোকান, কাল’ুর ফলের দোকান সম্পূর্ণ ও তাজুল টেকরেটর, আঃ রব খানের চায়ের দোকান আংশিক ভস্মীভূত হয়েছে। আগুন নেভাতে গিয়ে ফায়ার ষ্টেশনের ফায়ার কর্মী মাসুম বিল্লাহসহ ৩ জন আহত হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর মেয়র মোঃ হারিছুর রহামন, ইউএনও ইসরাত জাহান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ