Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

নারী-শিশুসহ ১২ রোহিঙ্গা আটক

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ২:১১ পিএম

মংলায় নারী-শিশুসহ দুই পরিবারের ১২ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।
গতকাল বুধবার দিনগত রাত ১১টার দিকে মংলা উপজেলার দিগরাজ বাজার থেকে তাদের আটক করা হয়।
আটককৃত ১২ জন হলো- মিয়ানমারের আইক্যাপ প্রদেশের বগমপাড়া সদরের আবু সিদ্দিকের ছেলে জাবেদ (৩২) ও তার স্ত্রী নূর বেগম (৩০), মেয়ে রেশমী (১২), ছেলে ইয়াসিন (৮), কাল্লে (৬), ইয়াসমিন (২) এবং মৃত রফিকের স্ত্রী মিসেস ফাতিমা (৩৩), ফাতিমার ছেলে সৌমিন (১৩), ইয়াসমিন (১১), রশিদ (৮), শফিক (৬) ও রোকসানা (৩)।
মংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, ৯ মার্চ বেনাপোলের পুটখালী সীমান্ত এলাকা থেকে দালাল চক্রের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করে এই রোহিঙ্গারা। সেখান থেকে ট্রেনযোগে খুলনা পৌঁছায়। খুলনা থেকে বাসে মোংলার দিগরাজে অবস্থান নেয় পরিবার দু'টি। গতিবিধি দেখে স্থানীয়দের সন্দেহ হলে মোংলা পুলিশকে জানায়। পরে মংলা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীরের নেতৃত্বে ওই দুই পরিবারের ১২ সদস্যকে আটক করা হয়।
তিনি আরও বলেন, অসাধু দালাল চক্র তাদের বাংলাদেশে পুশ করেছে। তাদের মূল উদ্দেশ্য ছিল কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে যাওয়া। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা আটক

২৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন