Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮, ০১ শাওয়াল ১৪৪২ হিজরী

সংসদের দক্ষিণ প্লাজায় রহিম উদ্দিন ভরসার জানাজা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ২:৫৭ পিএম

জাতীয় সংসদ ভবনের দক্ষিণপ্লাজায় সাবেক সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি রহিম উদ্দিন ভরসার জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে এ জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। আগামীকাল শুক্রবার রংপুরের হারাগাছ দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে তাঁকে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য রহিম উদ্দিন ভরসা গত বুধবার রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান। তাঁর লাশ সকালে সংসদ ভবনের দক্ষিণপ্লাজায় নেওয়া হয়।

জানাজার আগে বিএনপি ও পরিবারের পক্ষ থেকে মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে স্মৃতিচারণ করা হয়। জানাজা শেষে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদের বিরোধীদলীয় হুইপ পীর ফজলুর রহমান ও বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ মরহুমের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন। শ্রদ্ধা নিবেদন শেষে লাশ রংপুরে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানাজা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ