Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:০২ এএম

জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের ১ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। অ্যান্টিটেরোরিজম ইউনিট পুলিশ ঢাকা-এর একটি দল তাকে গ্রেফতার করে। গত বুধবার রাতে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে এ জঙ্গিকে। তার বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। গ্রেফতারকৃত জঙ্গির নাম মো. নাজমুল ইসলাম (৩৬)। তিনি সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের মাগুরা গ্রামের মো. নাছিরুল করিমের ছেলে।
মামলার বাদী সাইবার ক্রাইম অ্যান্ড সাইবার সিকিউরিটি অ্যান্টিটেরোরিজম ইউনিটের পরিদর্শক মোহাম্মদউল্লাহ ফয়সাল এজাহারে উল্লেখ করেছেন, আসামি নাজমুল ইসলাম তাগুতের শত্রু নামে ফেসবুক আইডি ব্যবহার করে জনসাধারণের মধ্যে আতঙ্ক সৃষ্টি ও ধর্মীয় উগ্রবাদী মতাদর্শ প্রচারের মাধ্যমে বাংলাদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি মারাত্মক অবনতি ও নাশকতামূলক কার্যক্রম করে আসছে। বিষয়টি অ্যান্টিটেরোরিজমের গোয়েন্দা নজরদারিতে আসে। তিনি আরও উল্লেখ করেন, একপর্যায়ে ১০ মার্চ সন্ধ্যার দিকে সাতক্ষীরার মিলবাজারে অবস্থিত নাজমা সেনেটারি দোকানের সামনে থেকে নাজমুলকে গ্রেফতার করা হয়। এরপর রাতে জিঙ্গাসাবাদে সংগঠনের সক্রিয় সদস্য বলে স্বীকারোক্তি প্রদান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনসারুল্লাহ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ