Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় ২টি বিদেশি পিস্তল ও ইয়াবাসহ আটক ১

কৃষ্টাল টাওয়ারে অভিযান

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

কুষ্টিয়া শহরের মজমপুরের কৃষ্টাল টাওয়ারের ৬ তলার একটি ফ্লাটে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের অভিযানে আসাদুজ্জামান তোতা নামের এক ব্যক্তিতে গ্রেফতার করা হয়েছে।
এ সময় ফ্লাটের একটি খাটে বিছানার নিচে তল্লাশী চালিয়ে ২টি অত্যাধুনিক বিদেশী পিস্তল, গুলি ভর্তি ম্যাগজিন, দুটি ধারালো চাকু এবং কিছু ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তবে আটক আসাদুজ্জামান তোতা দাবি করেন ওই ঘরে তার ছেলে শাহারিয়ার জামান শাওন থাকে, তাই এসব অস্ত্র ও মাদকের ব্যাপারে তার কিছু জানা নেই। গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে শহরতলীর মজমপুর এলাকার বিলাশবহুল কৃষ্টাল টাওয়ারে মাদক উদ্ধারের জন্য এ অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের একটি দল। এ সময় র‌্যাব এবং মাদকদ্রব্য অধিদফতর কর্মকর্তাদের সামনেই পালিয়ে যায় এ ঘটনার সন্দেহভাজন মূল আসামি আসাদুজ্জামানের পুত্র শাহারিয়ার জামান শাওন।
কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের সহকারি পরিচালক শিরীন আক্তার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ কুষ্টিয়ার সহযোগিতায় এবং কুষ্টিয়া সদর উপজেলা কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদ হাসান খানের উপস্থিতিতে তারা কৃষ্টাল টাওয়ারে অভিযান চালায়, এ সময় কিছু বুঝে ওঠার আগেই মূল সন্দেহভাজন শাহারিয়ার জামান শাওন পালিয়ে যায়। পরে শাওনের ঘর তল্লাশী করে অস্ত্র গুলি ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় শাওনের বাবা আসাদুজ্জামান তোতাকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ