Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিসিবি পরিচালক আলো বরিশালে লাঞ্ছিত

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলমগীর হোসেন খান আলোকে গতকাল দুপুরে বরিশাল গণপূর্ত কার্যালয়ে লাঞ্ছিত করেছেন নিজ দলেরই একদল নেতা-কর্মী। আলমগীর হোসেন আলো গণপূর্তের একজন জ্যেষ্ঠ ঠিকাদার। ঘটনার পর সিটি কর্পোরেশনের একজন কাউন্সিলরসহ গণপূর্ত ঠিকাদার সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থলে গেলে সেখানে সাময়িক উত্তেজনার সৃষ্টি হয়। পরে বিষয়টি সাময়িকভাবে মীমাংসা করা হয়।
গণপূর্ত বিভাগের একাধিক কর্মচারী নাম প্রকাশ না করার শর্তে জানান, আওয়ামী লীগ নেতা আলো গণপূর্তের সিনিয়র ঠিকাদার। গতকাল দুপুরে গণপূর্ত দফতরে সাবেক ছাত্রলীগ নেতা ইমরুল আহমেদ উজ্জলের নেতৃত্বে একদল যুবক আলোর ওপর হামলার চেষ্টা করেন। এসময় তাকে অশ্লীল ভাষায় গালিগালাজও করা হয়।
ঘটনাস্থলে উপস্থিত গণপূর্তের ঠিকাদার মো. আজাদ বলেন, গণপূর্ত অফিসে এসে আলমগীর হোসেন আলো কথার ছলে উত্তেজিত হয়ে মিজান নামে এক ঠিকাদারকে বলেন, ‘কি-রে মিজান তোকে খবর দিলাম, আসলি না। এসময় আলো আপত্তিকর মন্তব্য করলে মিজানের সঙ্গে থাকা কয়েকজন যুবক উত্তেজিত হয়ে আলোর ওপর চড়াও হন। তারা আলোর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে। পরে সিনিয়রদের হস্তক্ষেপে ওই যুবকরা ক্ষমা চান।
আরেক ঠিকাদার বাঘা সোহেল জানান, ঠিকদার মিজানের অনুসারী মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ইমরুল আহমেদ উজ্জ্বল, নব্য ছাত্রলীগ নেতা আবির, সিদ্দিকসহ ৫/৬জন কর্মী আলোর ওপর চড়াও হয়েছিলেন। এসময় আশপাশের লোকজনের হস্তক্ষেপে তিনি কোনও রকমে রক্ষা পান। ঘটনার পরে সেখানে আসা ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর, ঠিকাদার ও আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান বিপ্লব বলেন, ঝালকাঠি বিএনপি দলীয় ঠিকাদার মিজান আওয়ামী লীগ নেতা আলোকে লাঞ্ছিত করেছেন।
তবে ঠিকাদার মিজান বলেন, আমরা মামা-ভাগিনা। আলো মামা আমাকে কথার ছলে গালিগালাজ করছে। এ নিয়ে ভুল বোঝাবুঝি হলে পরে সিনিয়ররা বসে মিটিয়ে দিয়েছেন। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদেরকে ঠিকাদার সমিতির সভাপতি মোহাম্মদ আলী বাঘার উপস্থিতিতে ক্ষমা চাওয়ানো হয়েছে। ঘটনার শিকার আলমগীর খান আলো সাংবাদিকদের বলেন, আমি ওদের সিনিয়র। ওরা সবাই আমার ভাগিনা। সবাই কি আমাকে চেনে? ওদের বিরুদ্ধে আমার কোন অভিযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিসিবি


আরও
আরও পড়ুন