Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুর পৌর নির্বাচনে ধানের শীষ প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার ইন্তেকাল

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৯:৪৬ এএম

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র প‌দে বিএন‌পির একক প্রার্থী পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়া ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে---- রাজিউন)। শুক্রবার ভোর ৫ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে চাঁদপুর শহরের প্রিমিয়ার হসপিটালে মৃত্যুবরণ করেন ।

শফিকুর রহমান ভূঁইয়া তার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রাতে নির্বাচনী পরামর্শ সভা করেন। পরে অসুস্থতাবোধ করলে স্থানীয় প্রিমিয়ার হসপিটালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে নেয়ার পূর্বেই তিনি মৃত্যুবরণ করেছেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

শফিকুর রহমান ভূঁইয়া দীর্ঘ ৩০ বছর ধরে জাতীয়তাবাদী দলের রাজনীতিতে সম্পৃক্ত ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ছিলেন। প্রায় এক যুগ ধরে চলে আসা চাঁদপুরের বিএনপির রাজনীতিতে গ্রুপিংয়ে অবসান ঘটিয়ে গেলো ২৩ ফেব্রুয়ারি চাঁদপুর জেলা বিএনপিতে ঐক্যের চাঁদ উঠে। ওইদিনের এক সভায় শফিকুর রহমান ভূঁইয়াকে চাঁদপুর পৌর নির্বাচনে ধানের শীষের একক প্রার্থী হিসেবে ঘোষণা করেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

চাঁদপুর পৌরসভার সাবেক এ চেয়ারম্যানেরর মৃত্যুতে চাঁদপুর জেলা বিএনপিসহ পৌরবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে। মরহুমের প্রথম নামাজে জানাযা শুক্রবার বাদ আছর চাঁদপুর শহরের হাসান আলী সরকারি বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ