Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের ভবন উদ্বোধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৩:৩৪ পিএম

ঝালকাঠিতে প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের ভবন উদ্বোধন করা হয়েছে। শুক্রবার দুপুরে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু ফলক উন্মোচন, কেক ও ফিতা কেটে বিদ্যালয়টির ভবনের উদ্বোধন করেন। ৬ লাখ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করা হয়েছে। পরে বিদ্যালয় মিলনায়তনে আওয়ামী লীগের এ বর্ষীয়ান নেতাকে সংবর্ধনা দেওয়া হয়। বিদ্যালয়ের শিক্ষকরা তাঁর হাতে ক্রেস্ট তুলে দিয়ে তাকে সংবর্ধনা প্রদান করেন। প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে দুই শতাধিক শিক্ষার্থী রয়েছে। প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা নামে একটি সংগঠন এ বিদ্যালয়টি পরিচালনা করে।

এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক স্বপন কুমার মুখার্জী, প্রতিবন্ধী উন্নয় সংস্থার নির্বাহী পরিচালক ফয়সাল রহমান জসিম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ