Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

সরকার অবহেলিত মানুষের পাশে আছে : আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৪:৫৪ পিএম

বর্তমান সরকার সবসময় অবহেলিত মানুষের পাশে আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। তিনি বলেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন মানুষের মধ্যে কোন বৈষম্য থাকবে না। তাঁর সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করেছেন শেখ হাসিনা। শুক্রবার সকাল ১১টায় ঝালকাঠির সরকারি শিশু পরিবারের (বালক) বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় পতাকা উত্তোলন করে অনুষ্ঠানের উদ্বোধন করেন সাবেক এ মন্ত্রী।

বঙ্গবন্ধুকে হত্যার পরে যারা দেশে যারা ক্ষমতায় ছিল, তারা কোন উন্নয়ন করেনি মন্তব্য করে আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আমু বলেন, বিগত সরকারগুলো দেশের সম্পদ লুটপাট করেছে, তারা মানুষের কল্যাণে কোন কাজ করেনি। তাই বাংলাদেশ অনেক পিছিয়ে গিয়েছিল। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পরে দেশের উন্নয়ন হচ্ছে। তৃণমূল পর্যায়ে উন্নয়নমূলক কাজ চলছে। গ্রাম এখন শহরে রূপান্তরিত হয়েছে। তাঁর বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়িয়েছে।

ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ও জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক স্বপন কুমার মুখার্জী। পরে আমির হোসেন আমু দুরারোগ্য রোগে আক্রান্ত ৫২জনকে ২৬ লাখ টাকার চেক প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির হোসেন আমু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ