Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

চাঁদপুরে ধানের শীষ প্রার্থীর জানাযায় মানুষের ঢল : মেয়র পদে নির্বাচন বাতিল

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৬:৫৩ পিএম

বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার নামাজে জানাযায় মানুষের ঢল নামে। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী শফিক ভূঁইয়ার মরদেহ এক নজর দেখতে শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে দল-মত নির্বিশেষে সর্বস্তরের মানুষ এসে জমায়েত হয়। সন্ধ্যা পৌনে ছয়টায় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাযায় বিএনপি'র কেন্দ্রীয় কমিটির নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ একাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, পৌর সভার মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যানসহ বিএনপি'র সাবেক সংসদ সদস্যগণ অংশগ্রহণ করেন।

আগামী ২৯মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবার কথা থাকলেও ধানের শীষ প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে নির্বাচন কমিশন মেয়র পদে নির্বাচন বাতিল করেছেন। তবে পৌরসভার ১৫টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার দিনভর ধানের শীষের প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়া নির্বাচনী এলাকায় গণসংযোগ করেন । রাতে নেতৃবৃন্দের সাথে নির্বাচনী কৌশল নিয়ে মতবিনিময় করেন। এ সময় হঠাৎ তিনি অসুস্থতা বোধ করলে স্থানীয় প্রিমিয়ার হসপিটালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার জানান, হাসপাতালে নেওয়ার আগেই তিনি মৃত্যুবরণ করেছেন। দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক শফিকুর রহমান ভূঁইয়া তিন দশকের অধিক সময় ধরে বিএনপির রাজনীতি সাথে সম্পৃক্ত। তিনি চাঁদপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে ইতিপূর্বে সফলতার স্বাক্ষর রেখেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানাজা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ