Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় ব্যতিক্রমধর্মী ফুটবল ম্যাচ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৭:৫২ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বর্তমানে দেশে মুজিববর্ষ পালিত হচ্ছে। এই বর্ষ উদযাপন উপলক্ষে পাবনায় দৃষ্টি প্রতিবন্ধীদের নিয়ে ব্যতিক্রমধর্মী এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ এবং অ্যাড. শামসুল হক টুকু ও অধ্যাপক লুৎফুন্নেসা ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় এ ম্যাচের আয়োজন করে জোড়াসাকো কমিউনিকেশন। শুক্রবার পাবনার সাথিয়া উপজেলার সাথিয়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ব্যতিক্রমধর্মী এই ম্যাচে মুখোমুখি হয় ফুটবল অ্যাসোসিয়েশন ফর দ্য বøাইন্ড অব বেঙ্গল এবং উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ বøাইন্ড ফুটবল দল। ম্যাচটি ১-১ গোলে অমিমাংসিতভাবে শেষ হয়।

বেঙ্গলের পক্ষে অ্যান্টনী স্যামুয়েল এবং উৎসর্গ ফাউন্ডেশনের হয়ে জয়দেব কিন্ডো একটি করে গোল করেন। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া। এসময় বিশেষ অতিথি ছিলেন পাবনা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.শামসুল হক টুকু ও উৎসর্গ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. ইমরুল কায়েস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ