Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় সংবাদকর্মীদের সাথে এমপির মতবিনিময়

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিববুর রহমান মহিব এমপি বলেছেন, আমি ফেরেশতা নই যে আমার ভুল হবে না। আমার ভুল হলে সাথে সাথে আমাকে বলবেন। আমি আপনাদের বাইরে নই। এ এলাকার সন্তান, আপনাদের পাশে নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই। গত বৃহস্পতিবার বিকালে স্থানীয় আ.লীগ কার্যালয়ে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কর্মরত গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, সহ-সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাস, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। মতবিনিময়ে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি হুমায়ূন কবির, সাধারণ সম্পাদক এস এম মোশারেফ হোসেন মিন্টু, সাংবাদিক মোহসীন পারভেজ, নেছার উদ্দিন আহম্মেদ টিপু, জসিম পারভেজ, সাইফুল ইসলাম রয়েল, মো. মনিরুল ইসলাম, সুজন মৃধাসহ আরো অনেকে। সভায় কলাপাড়া প্রেসক্লাব, রিপোর্টার্স ইউনিটি ও রিপোর্টার্স ক্লাবের সদস্যরাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ