Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ছাগলনাইয়া দারুস সুন্নাহ মাদরাসার সাফল্য

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ইবতেদায়ী সমাপনী পরীক্ষা (ইইসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা ২০১৯ এর বৃত্তি পরীক্ষায় ছাগলনাইয়ার উত্তর যশপুর দারুস সুন্নাহ ইসলামীয়া দাখিল মাদরাসা উপজেলায় ২য় স্থান লাভ করেছে। উত্তর যশপুর দারুস সুন্নাহ ইসলামীয়া দাখিল মাদরাসা থেকে ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় (ইইসি) ২৭ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে শতভাগ পাশ করেছে। তার মধ্যে ৪ জন ট্যালেন্টপুল ও ৭ জন সাধারণ গ্রেডসহ মোট ১১ জন শিক্ষার্থী বৃত্তি পায়।
জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় ৩০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে শতভাগ পাশ করেছে। তার মধ্যে ১ জন ট্যালেন্টপুল ও ৫ জন সাধারণ গ্রেডসহ মোট ৬ জন বৃত্তি পায়। উত্তর যশপুর দারুস সুন্নাহ ইসলামীয়া দাখিল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মো. আবদুল হান্নান বলেন, মাদরাসা পরিচালনা কমিটি, শিক্ষক মন্ডলী, শিক্ষার্থী, অভিভাবক ও সংশ্লিষ্ট সকলের সম্মিলিত প্রচেষ্টায় কৃতিত্বপূর্ণ এই ফলাফল অর্জন করা সম্ভব হয়েছে।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দারুস-সুন্নাহ
আরও পড়ুন