Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রার্থীর মৃত্যুতে চাঁদপুর পৌর নির্বাচন স্থগিত

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

আগামী ২৯ মার্চ অনুষ্ঠিতব্য চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ভোটগ্রহণ স্থগিত করেছে নির্বাচন কমিশন। গতকাল শুক্রবার ভোর ৫টায় মেয়র পদে বিএনপিধানের শীষের মনোনীত প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার আকস্মিক মৃত্যুতে মেয়র পদে নির্বাচন স্থগিত করা হয়। তবে পৌরসভার ১৫টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়া গত বৃহস্পতিবার দিনভর গণসংযোগ করেন। রাতে বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় অংশ নেন। এ সময়ে হঠাৎ অসুস্থতা বোধ করলে তাকে স্থানীয় প্রিমিয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার জানান, হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।
৩ দশকের অধিক সময় ধরে বিএনপির রাজনীতিতে সম্পৃক্ত শফিকুর রহমান ভূঁইয়ার আকস্মিক মৃত্যুতে নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। গতকাল শুক্রবার বাদ আসর স্থানীয় হাসান আলী উচ্চবিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।



 

Show all comments
  • Md.Mijanur Rahman ১৪ মার্চ, ২০২০, ১:০৮ এএম says : 0
    আমি গভীরভাবে শুকাহত। আমি তার বিদেহী আত্নার মাগফেরাত কামণা করি । আমিন।
    Total Reply(0) Reply
  • Md.Mijanur Rahman ১৪ মার্চ, ২০২০, ১:০৯ এএম says : 0
    আমি গভীরভাবে শুকাহত। আমি তার বিদেহী আত্নার মাগফেরাত কামণা করি । আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২২ জানুয়ারি, ২০২১
২০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন