Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে যুবক আহত

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০১ এএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বাংলাদেশ এডি বল ওয়েল কোম্পানির সেল্স অফিসার রনিউর রহমান (২৭) কে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সাদিদ হোসেন প্রকাশ্যে সন্ত্রাসী কায়দায় চাকু দিয়ে আঘাত করে। এ সময় তার চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করে এবং সন্ত্রাসীকে আটক করে। আহত ব্যক্তি জেলার ফকদন পুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে রনিউর রহমান। আটককৃত উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কলেজ হাটের উত্তর পাশে রফিকুলের ছেলে সাদিদ হোসেন। 

জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় রনিউর রহমান মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁও যাওয়ার পথে করনাইট নামক এলাকায় রাস্তার উপর তার মোটরসাইকেলের গতি রোধ করে দূর্বৃত্তরা তাকে লাথি মেরে মাটিতে ফেলে দেয়। পরে ধারালো ছুরি দিয়ে মাথার পেছনে আঘাত করে। পথযাত্রী তার চিৎকার শুনে রক্তাক্ত অবস্থায় উদ্ধার তাকে করে রাণীশংকৈল হাসপাতালে ভর্তি করে।
ওসি আ. মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে এ ঘটনা ঘটেছে তা এখন পর্যন্ত জানা যায়নি। রাতেই রনি বাদী হয়ে সাদিদসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন