Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছেলেকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর উত্তর বাড্ডার বেরাইদ এলাকায় ছেলেকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে মায়ের মৃত্যুর খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। 

নিহত রোকিয়া বেগম (৭২) বেরাইদের পাকনিপাড়া এলাকায় ছেলে আলমগীরের পরিবারের সাথে থাকতেন। তার স্বামী মৃত নূর হোসেন।
নিহতের নাতি ফয়সাল আহমেদ জানান, গত বৃহস্পতিবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে বাসার সামনে আলমগীরকে কয়েকজন মিলে মারধর করছিল। এ সময় তার চিৎকার শুনে রোকিয়া বেগম ছেলেকে বাঁচাতে এগিয়ে যান। এক পর্যায়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাত ২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
বাড্ডা থানার ওসি মো. পারভেজ ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন যুবক আলমগীরকে মারধর করছিলেন। এ সময় তার মা বাধা দিতে গেলে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গতকাল তার লাশ ময়ন্ততদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।
তিনি আরো জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ