Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

শুরু হচ্ছে ‘হার্টসবুক সুপারস্টার’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০০ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম হার্টসবুক বা এইচবি প্রতিযোগীতামূলক গানের অনুষ্ঠান ‘হার্টসবুক সুপারস্টার’ আয়োজন করতে যাচ্ছে। এ উপলক্ষে গতকাল বিকেলে জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘হার্টসবুক সুপারস্টার’ এর শুভ সূচনা করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, হার্টসবুক এর চেয়ারম্যান অ্যান্ড সিইও মেজবাহ্ উদ্দিন সরকার রুবেল। কেক কেটে অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী এশিয়ান টেক্সটাইল ও এশিয়ান টিভির মালিক হারুন-অর-রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হার্টসবুক এর ভাইস চেয়ারম্যান অ্যান্ড ডিরেক্টর মাহাবুবা মোহাম্মদ বাবন সরকার, ভাইস চেয়ারম্যান অ্যান্ড ডিরেক্টর শামিমা সরকার, বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুস সাত্তার। এছাড়াও হার্টসবুক পরিবারের কর্মকর্তাগন এবং দেশের জনপ্রিয় সংগীতশিল্পীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হার্টসবুক
আরও পড়ুন