Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রহমতগঞ্জের টানা দ্বিতীয় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০০ এএম

ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) টানা দ্বিতীয় জয় পেল রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। গতকাল রাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নিজেদেরে ষষ্ঠ ম্যাচে রহমতগঞ্জ ২-০ গোলে হারায় নবাগত বাংলাদেশ পুলিশ এফসি’কে। বিজয়ী দলের হয়ে আকোবির তুরায়েব ও সানোয়ার হোসেন একটি করে গোল করেন। এই জয়ে রহমতগঞ্জ ছয় ম্যাচে ৭ পয়েন্ট পেয়ে তালিকার সপ্তমস্থানে উঠে এলো। পাঁচ ম্যাচে ৫ পয়েন্ট পাওয়া পুলিশের অবস্থান নবম।

আগের ম্যাচে আরেক নবাগত উত্তর বারিধারা ক্লাবকে হারিয়ে লিগে প্রথম জয়ের স্বাদ পেলেও কাল জয়ের লক্ষ্যেই মাঠে নামে রহমতগঞ্জ। শুরু থেকে তারা গোলের জন্য মরিয়া হয়ে লড়লেও সাফল্য পায় প্রথমার্ধের শেষ দিকে। ম্যাচের ৪৩ মিনিটে। সানোয়ারের ডিফেন্স চেরা পাস নিয়ন্ত্রণে নিয়ে অরক্ষিত আকোবির তুরায়েব সহজেই শটে গোল করেন (১-০)। ম্যাচের যোগকরা সময়ে (৯০+৪ মিনিট) ক্যাসট্যান ইগউইর শট গোলরক্ষক ফেরানোর পর ফিরতি শটে লক্ষ্যভেদ করেন সানোয়ার (২-০)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

১২ সেপ্টেম্বর, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ