Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে এক বাংলাদেশি গরু পাচারকারিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ১২:০৮ পিএম

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) বাংলাদেশি এক গরু পাচারকারিকে ধরে নিয়ে গেছে। শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের খেতারচর সীমান্তের আন্তর্জাতিক পিলার ১০৫৬ নম্বর মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানাযায়,আটক গরু পাচারকারি ইসমাইল হোসেন ওরফে কালু (৩২) দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ার চর গ্রামের মৃত বেলাল হোসেনের পুত্র। খেতারচর সীমান্তের ১০৫৬ নম্বর আন্তর্জাতিক মেইন পিলারের কাছ দিয়ে ১২/১৫জন বাংলাদেশি গরু পারাপারকারি ভারতীর কাটাতারের উপর দিয়ে গরু পারাপার করে আসছিল। এসময় ভারতের দ্বীপচর ক্যাম্পের বিএসএফ সদস্যরা টের পেয়ে তাদের ধাওয়া করে। এসময় তাদেরকে বিএসএফ ধাওয়া দিলে পাচারকারিরা পালিয়ে আসতে সক্ষম হলেও ইসমাইল বিএসএফ’র কাছে আটক হয়।
জামালপুর ব্যাটালিয়ন ৩৫-বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এসএম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে বিএসএফ কোনো সারা দেননি। আমরা খোঁজ খবর নিচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফ

১৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ