Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোর ২৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : বিজিবির ২৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে যশোর শহরতলীর ঝুমঝুমপুর সদর দপ্তরে আলোচনা, কেককাটা ও প্রীতিভোজের মধ্যদিয়ে এ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশোর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, যশোরের জেলা প্রশাসক ড. হুমায়ুন কবীর, যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সোহেল হাসান, যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবদুল মজিদ, ২৬ বর্ডার গার্ডের অধিনায়ক লে. কর্নেল জাহাঙ্গীর হোসেনসহ সরকারি, বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও প্রতিনিধিরা। আলোচনা শেষে অতিথিবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এরপর আমন্ত্রিত অতিথিরা প্রীতিভোজে অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর ২৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ