Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ক্রেতাদের সুবিধার্থে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যুক্ত স্যামসাং

বেঙ্গল মিট, ইগলু, সহজ, গোয়ালা, রমণী ও সিক্রেট রেসিপির সাথে যুক্ত হয়েছে প্রতিষ্ঠানটি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ৫:১১ পিএম

 

ক্রেতাদের জীবনমানের উন্নয়নের লক্ষ্যে, স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স সম্প্রতি বেঙ্গল মিট, ইগলু, সহজ, গোয়ালা, রমণী ও সিক্রেট রেসিপির সাথে যুক্ত হয়েছে। স্যামসাংয়ের যেকোন পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা প্রতিষ্ঠানটির সহযোগী এসব অংশীদারদের কাছ থেকে বিভিন্ন সুবিধা ও ছাড় পাবেন। এ লক্ষ্যে, স্যামসাং ইতিমধ্যে একটি ক্যাম্পেইন চালু করেছে। যা চলবে আগামী ০৫ এপ্রিল পর্যন্ত। ঢাকায় অবস্থিত স্যামসাংয়ের সকল শো-রুম থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা এ সুবিধা লাভ করতে পারবে।

বেঙ্গল মিট থেকে সকল ধরনের প্রোটিন স্ন্যাকস ক্রয়ে ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাবেন। ৫০০ টাকা মূল্যের গিফট কুপন দিয়ে ক্রেতারা গোয়ালা থেকে সুস্বাদু ডেজার্ট উপভোগ করতে পারবেন। এছাড়াও, ক্রেতারা ৫ লিটারের প্রিমিয়াম ফ্লেভারের মজাদার ইগলু আইসক্রিম এবং ৯০০ গ্রাম ফ্রেঞ্চ ফ্রাই ২০ শতাংশ ছাড়ে উপভোগ করতে পারবেন।

রমণী থেকে বিভিন্ন ধরনের সেবা নেয়ার ক্ষেত্রে ক্রেতারা ফ্ল্যাট ১২ শতাংশ ছাড় পাবেন। এছাড়াও, সহজ ফুডে খাবার অর্ডার ও বাস টিকেট ক্রয়ে ক্রেতারা ছাড় পাবেন ও সহজের রাইডে পাবেন ৫৪ টাকা ছাড়। সিক্রেট রেসিপি থেকে যে কোন খাবার কিনলে ক্রেতারা ১৫ শতাংশ ছাড় পাবেন।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, স্যামসাংয়ের মূলে রয়েছে উদ্ভাবন। ক্রেতাদের অনুপ্রাণিত করতে আমরা সবসময় ব্যতিক্রমী পণ্য বাজারে নিয়ে আসি। আমার আমাদের ক্রেতাদের পণ্য সেবা দেয়ার পাশাপাশি তাদেরকে বিশেষ সুবিধা প্রদানে অঙ্গীকারবদ্ধ। আমরা আশা করছি, এই অংশীদারিত্বমূলক কার্যক্রম আমাদের সম্মানিত ক্রেতাদের জীবন ধারায় নতুন মাত্রা যোগ করবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ