Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অস্ট্রেলিয়া ছাড়লো নিউজিল্যান্ড দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ৬:০৮ পিএম

গতকাল (শুক্রবার) অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে সিডনির দর্শকশূন্য মাঠে খেলতে নেমেছিল কিউইরা। আগামীকাল (রোববার) সিরিজের দ্বিতীয় ম্যাচ আয়োজনের কথা ছিল। কিন্তু আজ (শনিবার) এক ম্যাচ খেলেই অস্ট্রেলিয়া ছাড়লো নিউজিল্যান্ড ক্রিকেট দল।

সরকারি আইনি বাধ্যবাধকতায় সিরিজ শেষ করে দেশে ফিরলে ১৪ দিন আলাদা করে রাখা হবে নিউজিল্যান্ড ক্রিকেট দলের সদস্যদের। ফলে দেশটির ক্রিকেট বোর্ড ক্রিকেটারদের আজই ফিরিয়ে নিচ্ছে দেশে। ওয়ানডে লড়াই শেষে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ডে যাওয়ার কথা ছিল অস্ট্রেলিয়া দলের। সেটাও বাতিল করা হয়েছে।

ক্রীড়াঙ্গন থমকে গেছে করোনাভাইরাসে। ইউরোপের শীর্ষ পাঁচ ফুটবল লীগ স্থগিত করা হয়েছে এপ্রিল পর্যন্ত। বিশ্বকাপ বাছাই ও প্রীতি ম্যাচ স্থগিতের নির্দেশনা দিয়েছে নিয়ন্ত্রক সংস্থা ফিফা। ভারতীয় ঘরোয়া টুর্নামেন্ট আইপিএল পিছিয়ে দেয়া হয়েছে। শ্রীলঙ্কা থেকে না খেলেই ফিরে গেছে ইংল্যান্ড। দক্ষিণ আফ্রিকা দলও ভারত থেকে কোনো ম্যাচ না খেলে দেশে ফিরেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ