Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

কুড়িগ্রামে টাস্কফোর্সের অভিযানে সাংবাদিক গ্রেফতার : জেল জরিমানা

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ৬:৪৩ পিএম | আপডেট : ৮:৫৪ পিএম, ১৪ মার্চ, ২০২০

কুড়িগ্রামে টাস্কফোর্সের মাদক বিরোধী অভিযানে বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম রিগানকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় তার বাড়ি থেকে ৪৫০ এমএল দেশীমদ ও ১০০গ্রাম গাজা উদ্ধার করা হয়। শুক্রবার রাত ১২টার দিকে তার কুড়িগ্রাম শহরের চড়–য়াপাড়াস্থ বাড়ি থেকে আটকের পর সাজা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়। 

অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা জানান, সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে পুলিশ, আনসার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সমন্বয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানের সময় মাদকসহ আরিফুল ইসলাম রিগানকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের সামনে সে দোষ স্বীকার করায় এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
আরিফুল ইসলামের স্ত্রী মোস্তারিমা সরদার নিতু জানান, শুক্রবার গভীর রাতে আইন শৃংখলা বাহিনীর একটি দল বাসায় প্রবেশ করে আরিফুল ইসলামকে জোড়পূর্বক ধরে নিয়ে যায়। কি অভিযোগে তাকে আটক করা হয়েছে তখন তারা জানাননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ