Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

দেবের কপালে চিন্তার ভাঁজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ৭:৩৮ পিএম

করোনার শংকায় স্থবির হয়ে পড়ছে বিশ্ববাসীর জীবনযাপন। বিশ্বের চলচ্চিত্র অঙ্গনে এর প্রভাব পড়েছে উল্লেখযোগ্য হারে। রেহাই পাচ্ছে না কলকাতার ইন্ডাস্টিও। ইতোমধ্যে দেবের নতুন ছবি ‘কম্যান্ডো’র শুটিং তো বাতিল করা হয়েছে। প্রযোজক হিসেবেও অভিনেতা দেবের কপালে এখন চিন্তার ভাঁজ।

সামনেই দেব এন্টারটেইনমেন্টস প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ এবং ‘টনিক’ (অতনু রায়চৌধুরির সঙ্গে যৌথ উদ্যোগে প্রযোজিত) মুক্তি পাচ্ছে। পয়লা মে মুক্তি পাওয়ার কথা ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র এবং অন্যদিকে দেব অভিনীত এবং যৌথভাবে প্রযোজিত ‘টনিক’ আসছে ৮মে। ১ সপ্তাহের ব্যবধানে দুটো ছবি মুক্তি পাওয়ার কথা। আর সে কারণেই উদ্বিগ্ন দেব।

করোনার জেরে দেশের একাধিক রাজ্যে আপাতত বন্ধ সিনেমা হল। দিল্লি, জম্মু-কাশ্মীর, মধ্যপ্রদেশ, রাজস্থান, বিহার ও কেরলের মতো একাধিক রাজ্যে স্কুল-কলেজ, অফিস-সহ বন্ধ হয়েছে সিনেমা হলগুলিও। রিপোর্ট বলছে, টিকিটের বিক্রি কমেছে ৫০ শতাংশ। শনিবারই প্রিয়া সিনেমা হলের অধিকর্তা অরিজিৎ দত্ত জানিয়েছেন, ‘করোনার আতঙ্কে প্রেক্ষাগৃহমুখো হচ্ছেন না দর্শকরা। এমন লোকসানে হল চালানো কঠিন।’

আর ঠিক এখানেই আশঙ্কা দেবের। প্রযোজক অভিনেতা জানিয়েছেন, দেশের অন্যান্য রাজ্যগুলির পর এবার পশ্চিমবঙ্গেও প্রেক্ষাগৃহ বন্ধ হতে পারে খুব শীঘ্রই। করোনার জেরে বড়সড় ধাক্কা খাচ্ছে বিশ্বের অর্থনীতি। পাশাপাশি দেব এও জানিয়েছেন যে, এমতাবস্থায় তাদের রেস্তরাঁতেও বর্তমানে লোক কম আসছেন। ‘কম্যান্ডো’র শুটিংয়ের জন্য ২২ মার্চ বাংলাদেশে আসাও বাতিল হয়েছে দেবের। দেবের বাংলাদেশের প্রথম ছবি কম্যান্ডোর শুটিং শিডিউল থেকে বাতিল হয়েছে থাইল্যান্ড-সহ একাধিক জায়গা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেব

১৭ সেপ্টেম্বর, ২০২০
৮ সেপ্টেম্বর, ২০২০
৮ নভেম্বর, ২০১৯
১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন