Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই

ধামইরহাট (নওগাঁ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০১ এএম

নওগাঁর ধামইরহাটে চালকের গলায় ছুরি মেরে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ধামইরহাট-পত্নীতলা আঞ্চলিক মহাসড়কের ঘুনধরা এলাকায় এই ঘটনা ঘটে। মারাত্মক আহত ইজিবাইকের চালক বাবু হোসেন (৩০) ধামইরহাট পৌরসভার অন্তর্গত আমাইতাড়া এলাকার মৃত ইব্রাহিম হোসেনের ছেলে। তবে পুলিশ ইজিবাইটি উদ্ধার করেছে।
আহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকালে ৩-৪জন অপরিচিতি লোকজন তার ইজিবাই ভাড়া নিয়ে জেলার পত্নীতলা উপজেলার নজিপুর শহরে যায়। সন্ধ্যায় পর আবারও ওই দুর্বৃত্তরা বাবুর ইজিবাইকে চড়ে ফতেপুর বাজার পার হয়ে ঘুনধরা নির্জন এলাকায় আসামাত্র দুর্বৃত্তরা বাবুর মুখে কাপড় ঢুকিতে গাড়ি থেকে তাকে নেমে মাঠের মধ্যে নিয়ে যায়। পরবর্তীতে বাবুকে গলায় ছুরিকাঘাত করে ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. শামীম হাসান সরদার জানান, এ ব্যাপার থানায় কেউ অভিযোগ দায়ের করেনি। তবে রাতেই ইজিবাইকটি জনগণের সহায়তায় থানা পুলিশ উপজেলার ইসবপুর ইউনিয়নের অন্তর্গত চকপ্রসাদ নামক স্থান থেকে উদ্ধার করা হয়। তবে দুর্বৃত্তরা ইজিবাইকটি ফেলে পালিয়ে গেছে। অপরাধীদের ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইজিবাইক

৬ নভেম্বর, ২০২০
১৬ অক্টোবর, ২০২০
৬ অক্টোবর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন