Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

মীরসরাইয়ে মুক্তিযোদ্ধা সংবর্ধনা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০১ এএম

মীরসরাই স্বেচ্ছাসেবী সংগঠন অদম্য-২০০৫ মাধ্যমিকের সেরা আইডল নির্বাচিত হয়েছে সরকারহাট এনআর উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী অপির্তা দেবী। গতকাল বিকালে উপজেলার বামনসুন্দর আইডিয়াল স্কুল মাঠে আয়োজিত সংগঠনের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সেরা আইডল ঘোষণা করা হয়।
জানা যায়, মাধ্যমিকের সেরা আইডল প্রতিযোগিতায় উপজেলার ৪৮টি বিদ্যালয়ের দশম শ্রেণির যাদের রোল ১-২ এর মধ্যে এমন ৫২ জন ছাত্র-ছাত্রী লিখিত পরীক্ষায় অংশ নিয়েছিল। তাদের থেকে ২০ জন শিক্ষার্থী বাছাই করা হয়। পরে তাদেরকে মাধ্যমিকের সেরা আইডল নির্বাচিত করা হয়।
অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা ও কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, মুক্তিযোদ্ধা ও কাটাছরা ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল বশর, মুক্তিযোদ্ধা মুহাম্মদ ইউসুফ, মুক্তিযোদ্ধা সফিউল আলমকে সংবর্ধনা দেয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিয়াজ মুহাম্মদ সাজেদ ও নাজমুল হোসেনের যৌথ সঞ্চালনায় এনামুল হক সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ। শুভেচ্ছা বক্তব্য রাখেন হাসান আরিফ সবুজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ