Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

অসামাজিক কার্জকলাপের অভিযোগে তিন শিক্ষার্থীসহ রেস্টুরেন্টের মালিক আটক

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ৯:৫৯ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কাকালদী মিনি চাইনিজ রেস্টুরেন্ট ও কফি হাউজে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তিন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। এ সময় ওই রেস্টুরেন্টের মালিক আনিসুর রহমান আনিসকে রুম ভাড়া দেওয়ার অপরাধে আটক করা হয়। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের কাকালদী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে অস্টম ও নবম শ্রেনীর শিক্ষার্থীদের ভতিষ্যতের কথা চিন্তা করে তাদের ছেড়ে দেয়া হয়েছে।

থানা পুলিশ জানান, মধ্যপাড়া ইউনিয়নের কাকালদী এলাকায় মিনি চাইনিজ রেস্টুরেন্ট ও কফি হাউজে দীর্ঘ ধরে অসামাজিক কার্যকলাপ চলে আসছে । শনিবার দুপুরে গোপন সংবাদের ভিক্তিতে রেস্টুরেন্টের গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তিন ছাত্র-ছাত্রীকে আটক করে করা হয়। অনুমোদন ছাড়া রুম ভাড়া দেওয়ায় মিনি চাইনিজ রেস্টুরেন্ট ও কফি হাউজের মালিক মোঃ আনিছুর রহমান আনিসকেও আটক করা হয়। উপজেলার মধ্যপাড়া ও ইছাপুরা ইউনয়নের বিভিন্ন স্পটে অনুমোদন ছাড়া একাধিক মিনি চাইনিজ রেস্টুরেন্ট, ফাস্টফুড কফি হাউজে দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকলাপ চলছে। শনিবার পুলিশ কাকালদী মিনি চাইনিজ রেস্টুরেন্ট ও কফি হাউজে অভিযান চালিয়ে গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করা হয়।


সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন জানান, যেহেতু শিক্ষার্থীদের বয়স কম এবং সকলেই স্কুল পড়ুয়া তাই তাদের ভতিষ্যতের কথা চিন্তা করে উর্ধ্বন কর্তৃপক্ষের সাথে আলাপ করে মুচলেকা নিয়ে অভিভাবকের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। তবে রেস্টেুরেন্টের মালিক এখনও আটক আছে। প্রমান না পেলে তাকেও ছেড়ে দেয়া হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ