Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

হামলা ও প্রচারণায় বাধার অভিযোগ বিএনপির

কেশবপুরের উপ-নির্বাচন

কেশবপুর উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০০ এএম

কেশবপুর আসনের উপ-নির্বাচকে সামনে রেখে কেশবপুরের রাজপথে উত্তাপ ছড়াচ্ছে। বিএনপির প্রর্থীর প্রচারণায় বাধা, কর্মীদের মারপিট ও নেতাদের বাড়িতে হামলার ঘটনায় বিএনপির প্রার্থী আবুল হোসেন আজাদ গতকাল যশোর জেলা প্রশাসক ও রির্টানিং অফিসার, জেলা পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তাসহ কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার ও কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।
ধানের শীষের প্রার্থীর লিখিত অভিযোগে জানান, গত শুক্রবার রাতে সাড়ে ১০টার দিকে শহরের সাহাপাড়াস্ত পৌর বিএনপিসাধারণ সম্পাদক ও কেশবপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিনের বাসভবনে আওয়ামী লীগের কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে বাসার গ্যাস ভাঙচুর করে। এসময় বাসভবনের মধ্যে থাকা ফাহিম নামে এক শিশু আহত হয়। এ ঘটনার পূর্বে রাত্র ৮টায় শহরের কালিবাড়ি এলাকায় ৭নং ওর্য়াড বিএনপির সভাপতি আবুল কাশেমের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালালে নজরুল নামে এক বিএনপির কর্মী আহত হয়।
অপর দিকে ওর্য়াড বিএনপির মহিলা বিএনপির সভানেত্রী শাহানারা ইসলামকে বাড়ি থেকে উচ্ছেদের হুমকি দেওয়া হচ্ছে।
অন্যদিকে উপজেলার হাসানপুর বাজারের নৌকা প্রতীকের অফিসের চেয়ার নিজদলীয় কর্মীরা ভাঙচুর করে ধানের শীষের নেতা কর্মীদের নামে মামলা দেওয়ার চেষ্টা চলছে বলে বিএনপির লিখিত অভিযোগে জানান। বিএনপির প্রচার সেলের আহবায়ক শেখ শহিদুল ইসলাম জানান, হামলা ও ভাঙচুরের ঘটনায় প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত ভাবে জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির


আরও
আরও পড়ুন