Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জামেয়া সুন্নিয়ায় দোয়া মাহফিল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০০ এএম

জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসার কামিল হাদিস ২য় পর্বের পরীক্ষার্থী মুহাম্মদ নছিমুল আনোয়ারের ইন্তেকালে গতকাল ষোলশহর আলমগীর খানকায় দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়।
অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মাওলানা ড. মুহাম্মদ লিয়াকত আলী, মাওলানা কাজী মুহাম্মদ ছালেকুর রহমান, মাওলানা মুহাম্মদ ইলিয়াছ প্রমুখ। নছিমুল আনোয়ার সম্প্রতি গ্রামের বাড়ি বাঁশখালী থেকে আসার পথে আনোয়ারার কালাবিবির দীঘি এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ইন্তেকাল করেন।
জামেয়া পরিদর্শন : যুক্তরাজ্যের ইসলামী চিন্তাবিদ আল্লামা শায়খ সাকিব ইকবাল সামি গত শুক্রবার জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল মাদরাসা পরিদর্শন করেন। তাকে অভ্যর্থনা জানান আনজুমান ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, মতোওয়াল্লী মোহাম্মদ কামাল উদ্দিন চৌধুরী, খতিব মাওলানা আবুল আসাদ মুহাম্মদ জুবাইর রেজভী। মোনাজাত করেন অধ্যক্ষ আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ