Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় স্কুল শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় এক স্কুল শিক্ষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা নগদ ২ লাখ টাকা, ৪০ ভরি স্বর্ণালংকার ও একটি আইপিএসসহ ২২ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মঙ্গলবার (১২ জুলাই) ভোররাত ৩টার দিকে সদর উপজেলার বাঁকাল শেখ পাড়ার বাসিন্দা ও কলারোয়া পাইলট হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক শেখ আব্দুল মোমেনের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।
শিক্ষক শেখ আব্দুল মোমেনের ছেলে সাইফুল ইসলাম প্রিন্স জানান, ১০/১২জনের একদল সশস্ত্র ডাকাত রাত ৩টার দিকে তাদের দুইতলা বাড়ির কলাপসিবল গেট ও ঘরের দরজা ভেঙ্গে বাড়ির সবাইকে বেধে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে তারা আলমারিতে রক্ষিত নগদ দুই লাখ টাকা, ৪০ ভরি স্বর্ণালংকার ও একটি আইপিএস লুট করে নিয়ে যায়। তারা থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক শেখ জানান, খবর পেয়ে সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আতিকুল হক ও তিনি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ