Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় কোরআন হাফেজ নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ৪:০২ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর এলাকায় বাস চাপায় কোরআন হাফেজ আরমান হোসেন (২৪) নিহত হয়েছে।
রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে বসুরহাট-বাংলাবাজার সড়কের বসুরহাট হাসপাতাল গেইট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত হাফেজ আরমান হোসেন রামপুর ইউনিয়নের বানচারাম এলাকার ওহিদ উল্যার ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের ইমাম হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে বসুরহাট বাজার থেকে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন হাফেজ আরমান। পথে হাসপাতাল গেইট এলাকায় বসুরহাট সুপার সার্ভিসের একটি যাত্রীবাহি বাসকে অতিক্রম করার সময় সড়কের পাশে থাকা বালুর ওপর পিছলে মোটরসাইকেলটি বাসের চাকার নিছে ঢুকে যায়। এতে বাসের চাকায় পৃষ্ট হয়ে মাথা থেতলে গিয়ে গুরুতর আহত হন হাফেজ আরমান। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অবস্থার অবনতি হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে হাফেজ আরমানের মৃত্যু হয়।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আরিফুর রহমান সড়ক দূর্ঘটনায় হাফেজ আরমান হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ