Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

এ কে এম সাহিদ রেজা মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ৫:৩৪ পিএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এ কে এম সাহিদ রেজা সম্প্রতি মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ব্যাংকের চেয়ারম্যান সংসদ সদস্য মোরশেদ আলম সহ পরিচালনা পরিষদের সদস্যরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের বিদায়ী চেয়ারম্যান এম আমানউল্লাহ, ব্যাংকের পরিচালক এ এস এম ফিরোজ আলম, মো. আব্দুল হান্নান, মোশাররফ হোসেন, এম এ খান বেলাল, ব্যাংকের উদ্যোক্তা শেয়ারহোল্ডার শহিদুল আহ্সান, উদ্যোক্তা এস এম আব্দুল মান্নান ও প্রকৌশলী মোহাম্মদ মনসুরুজ্জামান এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী। রোববার (১৫ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ কে এম সাহিদ রেজা ইতিপূর্বে দুই বছর মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান ছিলেন। এছাড়াও বিভিন্ন সময়ে ব্যাংকটির ইসি কমিটিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন তিনি। সাহিদ রেজা রপ্তানিমুখী পোশাকশিল্প ও বস্ত্র উৎপাদনকারী প্রতিষ্ঠান রেজা গ্রুপের চেয়ারম্যান। এছাড়াও তিনি বীমা, আর্থিক সেবা, সংবাদপত্র ও ইলেকট্রনিক মিডিয়াসহ বহুবিধ ব্যবসা ও শিল্পের সাথে সম্পৃক্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংক


আরও
আরও পড়ুন