Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

জনতা ব্যাংকের অর্থায়নে দিলকুশায় জনতা ফোয়ারা উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ৭:৫০ পিএম

দিলকুশায় জনতা ব্যাংক চত্ত্বরে নতুন ফোয়ারা স্থাপন করেছে জনতা ব্যাংক লিমিটেড। সরকারী সিদ্ধান্ত বাস্তবায়নকল্পে রাজধানী ঢাকার আধুনিকীকরন, সৌন্দর্যবর্ধন ও পরিস্কার পরিচ্ছনতা কার্যক্রমের অংশ হিসেবে এ ফোয়ারা স্থাপন করা হয়েছে।

রোববার (১৫ মার্চ) ব্যাংকটির স্থানীয় কার্যালয়ের সামনে নবনির্মিত জনতা ফোয়ারা উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জনতা ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ, এফসিএ এবং ব্যাংকের সিইও এ্যান্ড এমডি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ।

রাজধানীর নান্দনিক সৌন্দর্য্য বাড়াতে জনতা ব্যাংকের অংশগ্রহন অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন। তাঁরা ব্যাংকের শাখাগুলোর অভ্যন্তরীন পরিবেশ পরিচ্ছন্ন রাখতে নির্দেশনা প্রদান করেন। পরে ব্যাংকের পক্ষ থেকে মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে দেশের অর্থনৈতিক অগ্রগতিতে জনতা ব্যাংকের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন। অনুষ্ঠানে জনতা ব্যাংকের ডিএমডি, মহাব্যবস্থাপকসহ দক্ষিণ সিটি কর্পোরেশনের উর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনতা ব্যাংক


আরও
আরও পড়ুন