Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে’

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফিজ প্রেসিডেন্ট ও সুপ্রিমপার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, শাহসুফি সৈয়দ সাইফুদ্দীন আহমদ আলহাসানী (মাজিআ) বলেছেন, পিতামাতা সন্তুষ্ট হলেই আল্লাহ সন্তুষ্টি লাভ করা যায়। পিতামাতার খেদমত করা সন্তানের অবশ্যই কর্তব্য। পিতামাতা অসন্তুষ্ট হলে আল্লাহ অসন্তুষ্ট হন। তিনি আরও বলেন, যৌতুক, নারী নির্যাতন, বাল্যবিয়ে, মাদক সমাজের ব্যাধি। আমরা নারী নির্যাতন, বাল্যবিয়ে ও মাদকের বিরুদ্ধে কাজ করছি। যুবসমাজ মরণ নেশা মাদকের ছোবলে আক্রান্ত। এ থেকে পরিত্রাণের পথ নবীর প্রতি মহব্বত। সহীহভাবে ৫ ওয়াক্ত নামাজ আদায় করা। মিথ্যা পরিহার করে নৈতিকতা ও সততার সহিত কোরআন সুন্নাহর আলোকে জীবন পরিচালিত করা। চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঠেটালিয়া শাহ সোলাইমান ফিলিং স্টেশনের মালিক লিয়াকত হোসেন আল-মাইজ ভান্ডারীর বাড়িতে বার্ষিক ওয়াজ মাহফিলে গত শনিবার রাতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ওয়াজ মাহফিলে তিনি আরও বলেন, করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। জনগণের সচেতনতাই পারে, করোনাভাইরাস থেকে মুক্ত রাখতে হবে। তিনি যুব ফোরামের উদ্দেশ্য বলেন, যুব ফোরামের কোনো সদস্য যৌতুক নিয়ে বিয়ে করলে তাকে সংগঠন থেকে বের করে দেয়া হবে। আব্দুল হালিম মেম্বারের সভাপতিত্বে ও মইনীয়া যুব ফোরাম কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন পরিচালনায় মাহফিলে প্রধান বক্তা ছিলেন, পীরজাদা মুফতি বাকী বিল্লাহ আল আযহারী ও বিশেষ বক্তা ছিলেন, পীরজাদা শেখ সাদী আব্দুল্লাহ সাধকপুরী, খলিফা মাওলানা রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী।
এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আনজুমান কমিটির সভাপতি লিয়াকত হোসেন, খলিফা রেজাউল দেওয়ান, খলিফা আব্দুল আউয়াল, খলিফা আব্দুর রশিদ মিয়াজী, খলিফা আব্দুর রহমান, খলিফা আলমগীর হোসেন, খলিফা সিদ্দিকুর রহমান, খলিফা আব্দুল হান্নান, খলিফা ওমর আলী, খলিফা শামসুল হক, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক গোলাম নবী খোকন, সাংবাদিক শেখ ওমর ফারুক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

১৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ