Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহাখালীতে বহুতল ভবনে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মহাখালীতে পূর্ণনির্মাণাধীন একটি বহুতল ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল বেলা ২টা ৫২ মিনিটে মহাখালীর রসুলবাগ এলাকায় হাজী শাহাবউদ্দিন কমপ্লেক্সের নয় তলায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, বেলা ২টা ৫২ মিনিটে প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের দেয়া খবরে একটি টহল গাড়িসহ ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নির্বাপণের জন্য পাঠানো হয়। পরে আরো দুইটি ইউনিট পাঠানো হয়। এক পর্যায়ে বিকেল ৩টা ৫৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে। তিনি আরো জানান, নয়তলা বিশিষ্ট ভবনের নবম তলায় পূর্ণনির্মাণকাজ চলছিল। এক পর্যায়ে সেখানে আগুনের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিসের উপপরিচালক দেবাশীষ বর্ধন জানান, রোববার বিকেল পৌনে ৩টার পর মহাখালীর রসুলবাগ এলাকার রয়েল ফিলং স্টেশনের পেছনে ওই ভবনে আগুনের সূত্রপাত হয়। অগ্নি নির্বাপক বাহিনীর আটটি ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
পাশের একটি ভবনের বাসিন্দা শামসুল আলম জানান, ওই ভবনের নবম তলায় ভবন মালিকের একটি গুদাম রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ