Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নব-নির্বাচিত কমিটির শপথ ও অভিষেক

পবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশন

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিশ^বিদ্যালয়ের কৃষি অনুষদ সংলগ্ন কনফারেন্স কক্ষে অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো. আরিফ আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য প্রদান করেন ভিসি প্রফেসর ড. মো. হারুনর রশীদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রো-ভিসি প্রফেসর মোহাম্মদ আলী, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. আবুল কাসেম চৌধুরী, রেজিস্ট্রার প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন নব-নির্বাচিত কমিটির সভাপতি মো. মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দীন বাদল প্রমুখ। নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয়ের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. আব্দুল কুদ্দুস।
অনুষ্ঠান সঞ্চালনা করেন এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো. সাইদুর রহমান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নব-নির্বাচিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ